Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
২৭ মামলার পলাতক আসামী গ্রেফতার
--প্রেরিত ছবি

২৭ মামলার পলাতক আসামী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় ২৭ মামলা (১৯টি সিআর) ও সাজাপ্রাপ্ত ৮টি (সিআর) মামলার পলাতক আসামীকে গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী২৪ইং) রাত সাড়ে আট ঘটিকায়  ঢাকার আশুলিয়া থানাধীন রপ্তানি এলাকা থেকে গ্রেফতার করেন গাজীপুর মেট্রোপলিটন সদর থানা পুলিশের এস়আই উৎপল কুমার। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর দিকনির্দেশনায় উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তত্ত্বাবধানে  জিএমপি সদর থানা অফিসার ইনচার্জ এর নির্দেশে এসআই উৎপল কুমার এর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে  ঢাকার আশুলিয়া থানাধীন রপ্তানি এলাকায় অভিযান পরিচালনা করে ২৭ মামলার পলাতক আসামী মোফাজ্জল কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামী হলেন গাজীপুর মহানগর সদর থানাধীন সামন্তপুর এলাকার (ধীরাশ্রম রোড) মোঃ সিরাজ মিয়ার ছেলে মোঃ মোফাজ্জল হোসেন (৪৩)।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়,  তার বিরুদ্ধে উক্ত মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায়  এবং সে আরো জানায় যে, এই গ্রেফতারী পরোয়ানা থেকে বাঁচার জন্য সে বিগত ৫ বছর যাবৎ নিজ বাড়ী হতে সকলের অন্তরালে পলাতক ছিল এবং আইন শৃংখলার নজর এড়ানোর জন্য নিজের পরিবার থেকেও আলাদা ও যোগাযোগ বিচ্ছিন্ন
করে দেয়। বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে পলাতক থেকে বসবাস করছিলো। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানা অফিসার ইনচার্জ মোঃ রাফিউল ইসলাম বলেন, ২৭ মামলার পলাতক আসামী কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply