Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
যথাযথ মর্যাদায় ৬ই ডিসেম্বর সুনামগঞ্জ হানাদার মুক্ত দিবস পালিত
--প্রেরিত ছবি

যথাযথ মর্যাদায় ৬ই ডিসেম্বর সুনামগঞ্জ হানাদার মুক্ত দিবস পালিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ যথাযথ মর্যাদায় ৬ই ডিসেম্বর সুনামগঞ্জ হানাদার মুক্ত দিবস পালিত হয়।
 ০৬ ডিসেম্বর, ২০২২ তারিখ রোজ মঙ্গলবার সকালে সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে  সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সুনামগঞ্জ জেলা ইউনিট কমান্ড এর আয়োজনে দিবসের শুরুতে সুনামগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।
পরবর্তীতে সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি সুনামগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে যথাযথ মর্যাদায় পুষ্পস্তবক অর্পণ করা হয়।
জেলা শিল্পকলা একাডেমিতে সুনামগঞ্জ মুক্ত দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সুনামগঞ্জ জেলা ইউনিট কমান্ড এর প্রশাসক  দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন,  আমি হাওর বেষ্টিত  সুনামগঞ্জ জেলার  জনপদের উন্নয়নে কাজ করে যাবো। সুনামগঞ্জ জেলার ঐতিহ্য, সংস্কৃতি নিয়েও কাজ করবো ইনশাল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্যে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের কৃষি সমবায় সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্য, আগামী জাতীয় নির্বাচনে আবারও আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  নেতৃত্বে সরকার গঠন করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সকল নেতৃবৃন্দ কে ঐক্য হয়ে কাজ করে যাবার আহবান জানাচ্ছি।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা  পুলিশ সুপার  মোহাম্মদ এহ্‌সান শাহ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র জনাব নাদের বখত, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম,  তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের কৃষি সমবায় সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, বীর মুক্তিযোদ্ধা মো. ইদ্রিস আলী বীরপ্রতিক।
অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগন, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগন।

About Syed Enamul Huq

Leave a Reply