ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » এলজিএসপি’র টাকায় নির্মিত পাবলিক টয়লেটে তালা, দূর্ভোগে জনগন
এলজিএসপি’র টাকায় নির্মিত পাবলিক টয়লেটে তালা, দূর্ভোগে জনগন

এলজিএসপি’র টাকায় নির্মিত পাবলিক টয়লেটে তালা, দূর্ভোগে জনগন

লালমাই (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লা জেলার লালমাই উপজেলাস্হ বেলঘর দক্ষিন ইউনিয়নের যুক্তিখোলা বাজারের উত্তর পূর্ব পার্শ্বে এলজিএসপি,র ৪,০০,০০০ টাকায় (ভ্যাট ও আয়করসহ) সৌচাগার ও পাবলিক টয়লেটটি নির্মানের পর থেকে তালাবদ্ধ অবস্হায় আছে। ২০১৮-২০১৯ অর্থ বছরের প্রকল্পটি ২০১৯-২০২০ সালে বাস্তবায়ন করা হয়। কাজ শেষে বেলঘর দক্ষিন ইউনিয়নের  চেয়ারম্যান আবদুল মান্নান মনু এসে উদ্ভোধন করে নাম ফলক লাগিয়ে যান।অথচ গন-সৌচাগার ও পাবলিক টয়লেটটি প্রায় ২ বছর যাবৎ তালা মারা অবস্হায় পড়ে আছে  ও লতাপাতায় দরোয়াজা ঢেকে গিয়েছে। এই ওয়ার্ডের মেম্বার মাহবুব এর নিকট কারন জানতে চাইলে তিনি জানান যে “এই প্রকল্পের সাথে আমি জড়িত নই। সরকারের বিধি মোতাবেক ওয়ার্ড মেম্বার হিসেবে আমাকে দেখানো হয়েছে মাত্র। প্রকৃতপক্ষে ১ নং ওয়ার্ড মেম্বার ইব্রাহিম খলিল কাজটি করছে।”
পাবলিক টয়লেটটিতে তালা মারার কারন জানতে চাইলে বেলঘর দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান মনু জানান যে টয়লেটটি কি কারনে বন্ধ রয়েছে তা  জানা নেই আমি গিয়ে বিষয়টি দেখবো। কিন্তু অদ্যাবধি উনার থেকে ইতিবাচক সাড়া পাওয়া যায়নি।
সরেজমিনে গিয়ে দেখা গিয়েছে আসলে পানি উত্তোলন ব্যবস্হার মোটর ও আনুসাঙ্গিক সরঞ্জামাদি লাগানো হয়নি অথচ বিল নিয়ে গিয়েছে অনেক আগেই ।
 ব্যবহারের জন্য কবে খোলা হবে এই সৌচাগার ও পাবলিক টয়লেট সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে জনমনে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com