ব্রেকিং নিউজ
Home » জাতীয় » কুড়িগ্রামে র‌্যাবের শীতবস্ত্র বিতরণ বিএনপির কাউকে হয়রানি করা হচ্ছে না ঃ সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হচ্ছে -স্বরাস্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি

কুড়িগ্রামে র‌্যাবের শীতবস্ত্র বিতরণ বিএনপির কাউকে হয়রানি করা হচ্ছে না ঃ সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হচ্ছে -স্বরাস্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
অহেতুক কারণে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি। হামলা, অগ্নিসংযোগসহ অপরাধমুলক কর্মকান্ডে জড়িত বলেই মামলা হচ্ছে। বিএনপির বিরুদ্ধে মামলা হয়না মামলা হয় অপরাধীদের বিরুদ্ধে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপির নেতা-কর্মীদের পুলিশ আটক করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। র‌্যাবের আয়োজনে মঙ্গলবার কুড়িগ্রামে শীতবস্ত্র বিতরণে এসে কুড়িগ্রামে এসব কথা বলেন তিনি।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘কাউকে হয়রানি করা হচ্ছে না। এ ধরনের অভিযোগ ভিত্তিহীন।’ তিনি আরও বলেন, ‘বিএনপি নেতা-কর্মীদের নামে অহেতুক মামলা হচ্ছে না। মাঠ ঘোলা করতে মিথ্যাচার করা হচ্ছে।’ এছাড়াও তিনি সীমান্তে হত্যাকান্ড সংঘটিত হলে বিজিবি-বিএসএফ তদন্ত করে মূল কারণ বের করে সীমান্তে হত্যাকান্ড বন্ধে ভারত-বাংলাদেশ এক যোগে কাজ করছে বলেও জানান তিনি। তিনি দৃঢ় ভাবে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ে সিদ্ধান্ত হয়েছে সীমান্ত হত্যা হবে না। তারপরও ঘটনা ঘটে। এটা শুধু কুড়িগ্রামে নয়। অন্য সীমান্তেও ঘটে। কারণ দেশের চতুর দিকে ভারত ও মায়ানমার। এতো বড় সীমান্ত এটা একটা ঐতিহাসিক ঘটনা। আমরা আন্তরিক যেন এমন ঘটনা না ঘটে। আর ফেলানী হত্যাকান্ডের ব্যাপারে বলেন, এটি একটি পুরনো ঘটনা। তাই তিনি মন্তব্য করতে চাননি।
মঙ্গলবার দুপুরে রংপুর র‌্যাব-১৩এর উদ্যোগে কুড়িগ্রাম পৌর শহরের ধরলা নদীর দক্ষিণ পাশে পাঁচগাছি এলাকায় এক হাজার ৬০টি কম্বল বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, এমপি আসলাম হোসেন সওদাগর, পনির উদ্দীন আহমেদ এমপি, অধ্যক্ষ এমএ মতিন এমপি,র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লা আল মামুন, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল কে এম আজাদ,রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, রংপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দীন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com