ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় ও মিডিয়া সেল উদ্বোধন করেছেন নবাগত পুলিশ সুপার 
নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় ও মিডিয়া সেল উদ্বোধন করেছেন নবাগত পুলিশ সুপার 

নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় ও মিডিয়া সেল উদ্বোধন করেছেন নবাগত পুলিশ সুপার 

নোয়াখালী থেকে আব্দুল বাসেদ : নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও মিডিয়া সেল উদ্বোধন করেছেন নবাগত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম। শনিবার বিকেলে জেলা পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল মনিরুল হক হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ পুলিশ বাহিনী সব সময় দেশ ও জনগণের সেবায় নিয়োজিত। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে দেশকে শত্রুমুক্ত করতে মুক্তিযুদ্ধে রাজারবাগে পুলিশ বাহিনী প্রথম প্রতিরোধ ও আত্মদানের ইতিহাস রচনা করে। স্বাধীন দেশে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সোনার বাংলা গড়ার কাজে আত্মেনিয়োগ করেছে পুলিশ বাহিনী। আমরা আমাদের কর্মএলাকার জনগণের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ব্যক্তিগত ও পারিবারিক আরাম আয়েশ ত্যাগ করে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছি। আমরাদের কোন কাজে জনগণের মাঝে যেন কোন প্রকার কাছে সন্দেহ সৃস্টি না হয় সেজন্য আমরা আমাদের কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করছি। আমরা ইচ্ছাকৃতভাবে কোন ধরণের তথ্য গোপন না করার নীতি অনুসরণ করছি।

নবাগত পুলিশ সুপার তার বক্তব্যে জেলায় যানজট নিরসন, হাসপাতালে দালাল উচ্ছেদ, মাদক, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন সহ সামাজিক অপরাধ প্রতিরোধে জেলা ও থানা পুলিশের পাশাপাশি বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল করার পরিকল্পনার কথা জানান।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন আবু নাছের মঞ্জু, জামাল হোসেন বিষাদ, আকবর হোসেন সোহাগ, সুমন ভৌমিক, আসাদুজ্জামন চৌধুরী কাজল প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) খালেদ বিন মালেক, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাই এমরান, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এএনএম সাইফুল আলম খান প্রমুখ।

অনুষ্ঠানে সাংবাদিকদেরকে দ্রুততার সাথে তথ্য সরবরাহের লক্ষ্যে মিডিয়া সেল উদ্বোধন ঘোষণা করেন পুলিশ সুপার। অনুষ্ঠানের শুরুতে পুলিশের কার্যক্রমের ওপর মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়।

 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*