ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নোয়াখালীর কোম্পানীগঞ্জে গণপিটুনিতে নিহত ১
নোয়াখালীর কোম্পানীগঞ্জে গণপিটুনিতে নিহত ১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গণপিটুনিতে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি: গরু চোর সন্দেহে গণপিটুনিতে মোশারফ হোসেন রিপন (৪৫) নামে নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ ভোরে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রিপন ফেনী জেলার দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাহার মিয়ার বাড়ির মৃত মফিজুর রহমান বাহারের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে গরু চুরি করে লেগুনায় নিয়ে পালানোর সময় এলাকাবাসী চরফকিরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে তাদের আটক করে। এ সময় লেগুনায় থাকা চারজনের মধ্যে তিনজন পালিয়ে গেলেও মোশারফ হোসেন রিপনকে স্থানীয়রা ধরে ফেলে। পরে উত্তেজিত জনতার গণপিটুনিতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় তাদের ব্যবহৃত লেগুনায় আগুন ধরিয়ে দেয় লোকজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জায়দল হক কচি mvsevw`K‡`i‡K বলেন, এ ঘটনায় জনতার হাতে ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়া আরও এক গরু চোরকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চোরাই আটটি গরু উদ্ধার করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। গরু চুরি, উদ্ধার ও গ্রামবাসীর হাতে গণপিটুনিতে নিহতের ঘটনায় পৃথক মামলা ও আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com