ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় কবর খুড়ে কঙ্কাল চুরি

ব্রাহ্মণবাড়িয়ায় কবর খুড়ে কঙ্কাল চুরি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মারা যাওয়ার ১১ মাস পর কবর খুড়ে মূর্শিদ আলম (৬০) নামের এক বৃদ্ধের কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।
শনিবার (২১ আগস্ট) বিকেলে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম কঙ্কাল চুরির বিষয়টি মুঠোফোনে জেনেছেন বলে নিশ্চিত করেন।
গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) গভীর রাতে উপজেলার ৭নং তালশহর পূর্ব ইউনিয়ন পুথাই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করার ঘটনাটি ঘটে।
মুর্শিদ আলম মৃত মো. কালা গাজী ছেলে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ৭নং তালশহর পূর্ব ইউনিয়ন পুথাই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে বলে নিহতের পরিবার থেকে অভিযোগ উঠেছে।
বৃদ্ধের ভাই বশির আহমেদ ও ৭নং তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালামের সূত্রে জানা যায়, ১১মাস আগে র্বাধক্যজনিত কারণে তার মৃত্যু হয়। নিহত লাশ পঞ্চায়েতি কবরস্থানে দাফন করা হয়। গত বৃহস্পতিবার গভীর রাতে ওই কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়। শুক্রবার জুম্মার নামাজ শেষে তার স্বজনরা কবরস্থানে জিয়ারত করতে গিয়ে কবরটি খোড়া অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পরিবারের সদস্যদের নিয়ে এসে কঙ্কাল শুন্য খোড়া কবরটি দেখতে পান। পরে বৃদ্ধের ভাই বশির আহমেদ ও ৭নং তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালাম বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশকে অবগত করেছেন।
এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, বিষয়টি ওই পরিবারের তরফ থেকে মুঠোফোনে জানানো হয়েছে। তবে এই ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*