ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মহেশখালীতে গ্রাম্য পশু চিকিৎসক খুন ,পুলিশের অভিযানে ২ জন আটক

মহেশখালীতে গ্রাম্য পশু চিকিৎসক খুন ,পুলিশের অভিযানে ২ জন আটক

কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালীর হোয়ানকে আব্দুস শুক্কুর (৬৫) নামে একজন গ্রাাম্য পশু চিকিৎসককে পিটিয়ে হত্যা করেছে। ০২ সেপ্টেম্বর শুক্রবার সকাল  ১১ টার দিকে হোয়ানক ইউনিয়নের ডেইল্যা ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ।
নিহতের বাড়ি একই ইউনিয়নের ছনখোালা পাড়া গ্রামে বলে জানা গেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজাার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
প্রবীন পশু চিকিৎসক খুন হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসী সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
 নিহতের ছেলে নুরুল আবছার বলেন, আমার পিতা একা সকালে ডেইল্যা ঘোনা এলোকায় নিজের জমি  দেখতে গিয়েছিলেন। সেখানে মোর্শেদ, মকছুদ, জয়নালসহ দখলদার চক্র আরও ১০/১৫ জন পূর্বপরিকল্পিতভাবে লোহার রড, হাতুড়ি, দা নিয়ে হামলা করে। এসময় আমার পিতা তাদের বারবার বুঝিয়ে নিবৃত্ত করার চেষ্টা করেও রেহাই পাননি। তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে অমানুষগুলো। আমি এ হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই। দোষীদের ফাঁসি চাই।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রনব চৌধুরী বলেন, জমির বিরোধের এ হত্যাকান্ড হয়েছে বলে আমরা প্রাথমিক ভাবে জানতে  পেরেছি। নিহত পরিবারের দাবী, জমির মালিকানার স্বপক্ষে তারা উচ্চ আদালত  থেকে রায় পেয়েছেন।  কিন্তু জমিটি একটি পক্ষের দখলে ছিল। শুক্রবার সকালে আব্দুস শুক্কুর ওই জমিতে একা যান এবং উচ্চ আদালত থেকে রায় পাওয়ার বিষয়টি প্রতিপক্ষের লোকজনকে বলেন। এসময় মারামারির ঘটনাা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় আব্দুস শুক্কুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
তিনি বলেন, মৃত্যুর প্রকৃত কারণ জাানা যাবে ময়নাতদন্তের পর। ঘটনারর পরপরই আমরা তাৎক্ষনিক অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com