Saturday , 18 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় হবে – পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান
--প্রেরিত ছবি

মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় হবে – পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান

অনলাইন ডেস্ক:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান বলেছেন, আমরা চারিদিকে চোখধাঁধানো কাজ করেছি যা কেউ চিন্তাও করতে পারেনি পদ্মা সেতু, নদীর তলদেশে কর্ণফুলী টানেল নির্মাণ, স্যাটেলাইট, ঢাকা মেট্রোরেল, শিক্ষা ও চিকিৎসা খাতসহ উন্নত দেশের মতো বেড়েছে গড় আয়ু। আমাদের হাতে সোনা-রূপা,তৈল-গ্যাস কিছুই নেই আমাদের শক্তি ১৮ কোটি মানুষ। ধারাবাহিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখা খুবই প্রয়োজন। পরিশ্রম, ইচ্ছে ও যোগ্য নেতৃত্ব আছে। বৈশ্বিক কারণে সারা দুনিয়ায় টালমাটাল চলছে আমরা সামান্য আর্থিক চাপে আছি ভয় পাবেন না,আমরা স্বাস্থ্যবান আছি। বছরখানেক আগে যে পর্যায়ে ছিল এখন তা নেই, অচিরেই হাতের সব কাজ সম্পন্ন হবে।
তিনি আরো বলেন, পর্যায়ক্রমে সকল জেলায় মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় করা হবে। তালিকায় অনেক জেলার উপরে মৌলভীবাজারের নাম আছে। মাননীয় প্রধানমন্ত্রী কাউকে ফিরিয়ে দেন না, আমি কাগজ পেশ করবো । মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় হবে। এছাড়া মনুনদীর ওপর একটি ফুটব্রিজ স্থাপন করতে রিপোর্ট পাঠাতে জেলা প্রশাসককে নির্দেশ দেন।
 তিনি বুধবার (২৪ মে) স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্ট হলরুমে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন গ্রুপ আয়োজিত জেলার উন্নয়ন ও আমাদের করণীয় শীর্ষক সেমিনারে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের সভাপতিত্বে এবং মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন গ্রুপের প্রোগ্রাম সমন্বয়ক ও এডমিন মোহাম্মদ মকিস মনসুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি, মহিলা সংসদ সদস্য (সংরক্ষিত) সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ রহিম সিআইপি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল ।
এছাড়া বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply