ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » ঢাকা বিভাগ » রাজধানীর মিরপুরে ১৫ ও ২১ শে আগস্ট শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় আলোচনা সভা ও দোয়া মাহফিল
রাজধানীর মিরপুরে ১৫ ও ২১ শে আগস্ট শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

রাজধানীর মিরপুরে ১৫ ও ২১ শে আগস্ট শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় আলোচনা সভা ও দোয়া মাহফিল


স্টাফ রিপোর্টার : ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা ও ২১ শে আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদ ও নিহত শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় রাজধানীর মিরপুরে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ শে আগস্ট মিরপুর- ১০ নম্বর সেকশনের মুকুল ফৌজ মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা- ১৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ ।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ বলেন ১৫ আগস্ট জাতীয় শোকের দিন। কেননা পঁচাত্তরের এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরের নিজ বাসভবনে স্বপরিবারে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যে লক্ষ্য ও স্বপ্ন নিয়ে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন সেই লক্ষ্য ও স্বপ্নকে ঘাতকরা হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শত প্রতিকুলতার মধ্যেও সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সুদৃঢ়চিত্তে এগিয়ে চলছেন। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের ফাঁসিতে ঝুলিয়েছেন। যারা বিদেশে পলাতক রয়েছে তাদেরকেও দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে। ২১ শে আগস্ট গ্রেনেড হামলা এ জাতির জন্য এক কলংকময় অধ্যায়। এ দুটি দিন বাঙালী জাতির জন্য যেমন স্মরণীয় তেমনি শোকের। এ দিনে যারা শহীদ হয়েছেন তাদের জানাই বিনম্র শ্রদ্ধা।
বিশেষ অতিথি ৩নং ওয়ার্ড কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক বঙ্গবন্ধুর পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন ও গভীর শোক প্রকাশ করেন। এখন সময় এসেছে বঙ্গবন্ধুর লক্ষ্য ও স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বজলুল হক দুলাল। অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন জিটিভির বিশেষ প্রতিনিধি সাজু রহমান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল হালিম মোল্লাহ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক মাসকুর-এ-সাত্তার কল্লোল, বিশিষ্ট সমাজ সেবক গোলাম মাওলা হেলেন, কামরুল ইসলাম খান আন্টু, ডাঃ গোলাম হোসেন দুলালসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ এর সকল অঙ্গসংগঠন

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*