Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

আত্মীয় বাড়িতে এসে যুবকের বিষপানে মৃত্যুর অভিযোগ

মহম্মদপুর (মাগুরা) উপজেলা প্রতিনিধি :
মহম্মদপুর বাবুখালী ইউনিয়নের বাঁশো গ্রামের মহুবর মোল্যার বাড়িতে বেড়াতে এসে বিষপানে ঘটনায় লাল্টু (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।বৃহষ্পতিবার (৩ জুন) দুপুর সাড়ে ৩টার সময় এ ঘটনা ঘটে।এ ঘটনায় মহুবর মোল্যার পরিবারের তিন সদস্যকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।
মৃত লাল্টু কুষ্টিয়া বাগারপাড়ার মৃত আজিজুল হকের ছেলে।
বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল বাশার জানান, প্রায় দুই বছর আগে লাল্টু বাঁশো নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভবন নির্মান শ্রমিক হিসাবে কাজ করতে আসে। স্থানীয় ওই বিদ্যালয়ের পাশের বাড়ি মহুবর মোল্যার মেয়েকে ধর্ম বোন ডাকে। সেই থেকে পরিবারের সাথে সুসম্পর্ক গড়ে ওঠে ওই যুবকের। আত্মীয় পরিচয়ে কুষ্টিয়া থেকে বৃহষ্পতিবার দুপুরে ওই বাড়িতে বেড়াতে আসে লাল্টু।
মহুবর মোল্যার ছেলে রিপন মোল্যা বলেন, এক সাথে কাজ করতে গিয়ে তার সাথে আমার বন্ধুত্বের সম্পর্ক হয়। ঘটনার দিন অজ্ঞাত কারনে দুপুরে বিষপান করেন লাল্টু। পরে পরিবারের সদস্যরা দ্রুত তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষনা করেন।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ মাগুরা সদর হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply