Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

কুড়িগ্রামে খোলা জায়গায় মানষিক ভারসাম্যহীন নারীর পুত্র সন্তান প্রসব

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম পৌরসভার জয়বাংলা মোড় এলাকায় একটি খোলা স্থানে এক মানষিক ভারসাম্যহীন নারী পুত্র সন্তান প্রসব করেছেন।
শনিবার (২৭ মার্চ) ভোররাতে ঐ নারীর সন্তান প্রসবের ঘটনাটি স্থানীয়দের চোখে পড়লে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ রাতেই ঘটনাস্থলে থেকে মূমুর্ষ অবস্থায় ওই মা ও নবজাতককে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে।
স্থানীয়রা জানায়, মানষিক ভারসাম্যহীন এই নারী কয়েক বছর ধরে শহরের বিভিন্ন বাজার ও রাস্তায় অবস্থান করে আসছিলেন। পুলিশ জানায়, রাতে জয়বাংলা মোড় এলাকায় পরিত্যক্ত স্থানে মানষিক ভারসাম্যহীন এক নারী বাচ্চা প্রসব করেছেন। এমন খবরে দ্রুত ঘটনাস্থল থেকে মা ও তার নবজাতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই নারী তার নাম ঠিকানা কিছুই বলতে পারছে না। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসাল্টেন্ট ডা. মোঃ মোকতার হোসেন জানান, নবজাতকের ওজন ১ কেজির একটু বেশি, আশংকাজনক অবস্থায় রয়েছে। তবে তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হয়েছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, মানষিক ভারসাম্যহীন নারী একটি ছেলে বাচ্চা প্রসব করেছেন। খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে পুলিশ রয়েছে যাতে কেউ বাচ্চাটি নিয়ে যেতে না পারে। এরই মধ্যে অনেকে বাচ্চাটি নেয়ার আগ্রহ প্রকাশ করেছে। নারী ও তার সন্তানের চিকিৎসার জন্য সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply