Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির ২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
--প্রেরিত ছবি

ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির ২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সুনামগঞ্জ জেলার একঝাক তরুণ মেধাবী ছাত্রদের সমন্বয়ে আগামী ১ বছরের জন্য  ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির ২ সদস্যের কমিটি ঘোষণা করেন সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ।
গত রবিবার ৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রাত ৮.৩০ ঘটিকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংগঠনের সাবেক সভাপতি রবিউল আউয়াল রবি এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সাক্ষরিত সংগঠনের পেডে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম উল্লেখ করে আগামী ১ বছরের জন্য কমিটি ঘোষণা করেন এবং দ্রুত সময়ের মধ্যে কমিটি পূনার্ঙ্গ করার জন্য নির্দেশনা দেওয়া হয়।
নবনির্বাচিত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান প্রীতম চৌধুরী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের  লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের নিয়মিত  ছাত্র এবং জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।  প্রীতম চৌধুরী জন্মসূত্রে সুনামগঞ্জ জেলা বিশ্বম্ভরপুর উপজেলার কৌয়া গ্রামের সুকান্ত চৌধুরী (অজয়) ও নিশা রানী চৌধুরী সন্তান।
সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা নাজিমুস সাকিব শান্ত। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের  সমাজকল্যাণ বিভাগের ২০১৬-১৭ সেশনের নিয়মিত ছাত্র এবং বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।  নাজিমুস সাকিব শান্ত জন্মসূত্রে সুনামগঞ্জ জেলা দোয়ারাবাজার উপজেলার নূরপুর গ্রামের শাহ জামাল ও মৃত আরিদূন নেছা’র সন্তান।
নবনির্বাচিত সভাপতি প্রীতম চৌধুরী জানান, ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি সাবেক নেতৃবৃন্দ আমাকে সভাপতি পদে মনোনীত করায় সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ কে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। সুনামগঞ্জ জেলা বাসীর সকল সাধারণ ছাত্র এবং ছাত্রীদের জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে  নিজের সবচেয়ে ভাল কাজটি উপহার দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। দেশ ও সুনামগঞ্জ জেলাবাসীর কাছে দোয়া চাই।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জানান, ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির পক্ষ থেকে   ঢাকা বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানে পড়ুয়া সুনামগঞ্জ জেলা থেকে আগত সাধারণ ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগিতায় কাজ করে যাবো। আমার এবং আমাদের সংগঠনের সকল নেতাকর্মীদের জন্য দোয়া করবেন।

About Syed Enamul Huq

Leave a Reply