Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নোয়াখালী প্রেসক্লাবের সীমানা প্রাচীর ও সৌন্দর্য বর্ধনকরণের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি:

সোমবার দুপুরে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ্ খান সোহেল উদ্বোধনী ফলক উন্মোচন করেন। এ সময় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু এবং প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন। পরে প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র সহিদ উল্যাহ্ খান সোহেল।

এ সময় তিনি নোয়াখালী পৌরসভায় সৌন্দর্য বর্ধন, আধুনিক পৌর পার্ক নির্মাণ, জলাবদ্ধতা দূরীকরণ, সড়ক সংস্কার ও সম্প্রসারণ এবং বর্জ্য ব্যবস্থাপনা সহ সার্বিক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। একই সাথে নোয়াখালী প্রেসক্লাবের সৌন্দর্য বর্ধন, আধুনিক প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণ ও সাংবাদিকদের আবাসন সহ অন্যান্য উন্নয়ন কর্মকান্ডে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌর সভার মেয়র সহিদ উল্যাহ্ খান সোহেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাব এ জেলার ইতিহাস ঐতিহ্যের অংশ। নোয়াখালী প্রেসক্লাব এবং ক্লাবের সদস্যদের উন্নয়নে নোয়াখালী পৌরসভার মেয়র হিসেবে এবং আমি ব্যক্তিগতভাবে কাজ করতে চাই। আপনাদের যেকোন প্রয়োজনে আমাকে সব সময় পাশে পাবেন।

নোয়াখালী প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর ইউছুফ, সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাসুদ পারভেজ, সহ-সভাপতি শাহ ইমরান সুজন, যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ, যুগ্ম সম্পাদক এ আর আজাদ সোহেল, দৈনিক মানবজমিনের ষ্টাফ রিপোর্টার নাসির উদ্দিন মাহমুদ বাদল, দৈনিক প্রথমআলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার সুমন ভৌমিক, এসএ টিভির জেলা প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি এম সালাউদ্দিন, দেশ টিভির জেলা প্রতিনিধি মাওলা সুজন, আবদুর রহিম বাবুল, এম সালাউদ্দিনসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ। মতবিনিময় সভায় সাংবাদিকগণ নোয়াখালী পৌরসভা তথা জেলার উন্নয়নে মেয়রের সামনে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন।

 

About Syed Enamul Huq

Leave a Reply