Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায় গ্যাস ট্যাবলেট খেয়ে ৬৪ বছরের বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

বরগুনায় গ্যাস ট্যাবলেট খেয়ে ৬৪ বছরের বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

বরগুনা জেলা প্রতিনিধি:
বরগুনায় গ্যাস ট্যাবলেট খেয়ে সেলিম মৃধা নামের ৬৪ বছরের এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে । মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে জেনারেল হাসপাতালের মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তকারী চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য প্রতিবেদকে জানান, পুলিশের সুরহাতাল রির্পোট অনুসারে সে দুই তিন বার স্টক করেছে এবং মানসিক ভারসাম্যহীন ছিল। গ্যাস ট্যাবলেট খাওয়ায় স্বজনারা তাকে সকালে হাসপাতালে নিয়ে আসে । এখানেই তার মৃত্যু হয়। বিকাল ৪টার দিকে আমি তার ময়নাতদন্ত করেছি। তার শরীর থেকে সংগৃহীত ক্যামিকেল ঢাকায় পাঠানো হবে।
এর পুর্বে সকালে সেলিম মৃধা নিজ বাড়ীতে বসে চালের পোকা দমনে ব্যবহৃত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পরে। স্বজনেরা তাকে হাসপাতালে নিয়ে আসে। হাসপালেই তার ওয়াশ করার পর মৃত্যু ঘটে । তার প্রতিবেশী ভাতিজা মাসুম প্রতিবেদকে এমনটি জানিয়েছে। সেলিম মৃধা বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামের মৃত্যু খবির মৃধার ছেলে
এ ব্যাপারে ওই এলাকার ইউপি সদস্য মো. দুলাল হোসেন প্রতিবেদকে মুঠোফোনে বলেন, আমি লোক মুখে শুনেছি সে ৫ বার স্টক করেছে। সে নিজেই গ্যাস ট্যাবলেট কিনে এনে খেয়েছে। ভোটার কার্ড অনুসারে তার বয়স ৬৮ বছর। সে খিটখিটে মেজাজের লোক ছিল।
বরগুনা থানার এস আই মনিরুজ্জামান- প্রতিবেদকে মুঠোফোনে জানান, সেলিম মৃধার (৬৪) মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। গ্যাস ট্যাবলেট খাওয়ায় সকাল সাড়ে ৯ টায় হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি আরও জানান স্বজনদের দাবী সে দুই তিন বার স্টক করেছে এবং মানসিক ভারসাম্যহীন ছিল। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

About Syed Enamul Huq

Leave a Reply