Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মণিরামপুরে ঈগল প্রতীকের সমর্থক পুরোহিতকে মারপিট/ কেন্দ্র দখলের হুমকি
--প্রেরিত অভিযোগ

মণিরামপুরে ঈগল প্রতীকের সমর্থক পুরোহিতকে মারপিট/ কেন্দ্র দখলের হুমকি

উপজেলা প্রতিনিধি মনিরামপুরঃ
যশোর-৫ (মনিরামপুর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মো: ইয়াকুব আলীর ঈগল প্রতীকের সমর্থক পুরোহিত দেব কুন্ডুকে মারপিট করাসহ কেন্দ্র দখলের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক, সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কামকর্তা এবং যশোরের পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করা হয়েছে। আবেদনের অনুলিপি প্রধান নির্বাচন কমিশনারের কাছেও দেয়া হয়েছে। আজ শনিবার ইয়াকুব আলীর প্রধান নির্বাচনী এজেন্ট জি এম মজিদ ওই আবেদন করেন। ইতিমধ্যে আবেদনটি সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় গ্রহণ করেছে।
আবেদনে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনিরামপুরের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ইয়াকুব আলী ঈগল প্রতীকে ভোট করছেন। ঈগল প্রতীকের পক্ষে ভোট করায় গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার কাঠালতলা গ্রামের পুরোহিত দেব কুন্ডুকে মারপিট করেছে প্রতিপক্ষ নৌকার সমর্থকেরা। এছাড়া খেদাপাড়া ইউপি চেয়ারম্যান আবদুল আলিম জিন্নাহ, শ্যামকুড়ের চেয়ারম্যান আলমগীরসহ কতিপয় নৌকার সমর্থক ঈগলের ভোটারদের কেন্দ্রে না যেতে হুমকি দিচ্ছেন।
আবেদনকারী জি এম মজিদ বলেন, হুমকিদাতাদের গ্রেফতার করে আইনের আওতায় না আনলে মনিরামপুরে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তারা নৌকার পক্ষে প্রকাশ্যে সশস্ত্র মহাড়া ও হুমকি দিচ্ছেন। ইতিমধ্যে কয়েকদফা আমাদের কর্মী-সমর্থকদের উপর হামলা হয়েছে। এসব হুমকির নেপথ্যে নৌকার প্রার্থীর ছেলে শুভ ও ভাগ্নে বাচ্চু বলেও অভিযোগে বলা হয়েছে।
যশোর-৫ মনিরামপুর আসনে স্বতন্ত্রপ্রার্থী ইয়াকুব আলী যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি। এলাকায় দীর্ঘদিন থেকে তিনি সমাজসেবায় নিয়োজিত। এদিকে, তার প্রধান প্রতিদ্বন্দ্বী হচ্ছেন নৌকা প্রতীকের স্বপন ভট্টাচার্য। তিনি বর্তমান সাংসদ  এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী।

About Syed Enamul Huq

Leave a Reply