Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজশাহীর কাকন হাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক জমি ও পুকুর দখল মামলায় গ্রেপ্তার
--প্রেরিত ছবি

রাজশাহীর কাকন হাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক জমি ও পুকুর দখল মামলায় গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার (রাজশাহী):
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও তার বড় ভাই ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলার পাকড়ী ইউনিয়নের ইয়াজপুর থেকে তাদের গ্রেপ্তার করে কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। মঙ্গলবার দুপুরে তারা জোর করে পুকুরে মাছ মারতে গেলে গ্রেপ্তার করা হয়।
তাদের বিরুদ্ধে গত ২৫ জানুয়ারী দামকুড়া হাটের হাফিজ নামের ব‍্যক্তি তার ব্যবসায়ী পার্টনার জমি ও পুকুর দখলের অভিযোগ তুলে মামলা দায়ের করলে তাদের গ্রেপ্তার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাহেদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত হাবিবুর ও তার ভাইকে যে মামলায় গ্রেপ্তার করা হয়েছে কোন রাজনৈতিক মামলা নয়, তার ব্যবসায়ী পার্টনার দামকুড়া হাটের হাফিজ নামের একজন জমি-পুকুর দখল বিষয় নিয়ে মামলা দায়ের করলে মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার করা হয়। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।
এলাকাবাসী জানান, তারা এলাকার অনেক মানুষের কাছে প্রতারণা করে টাকা পয়সা ছিনিয়ে নিয়েছে। এলাকায় ভূমিদস্যু হিসেবে চিহিৃত । তারা মাদক ও কালোবাজারীর সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মাদক মামলাও রয়েছে।
প্রতারণার শিকার বিএনপি নেতা হাবিবুর রহমানের আরেক ব্যবসায়ী পার্টনার নাহিদ জানান, সে আমাদের সাথে বড় ধরনের চিটিংবাজী করেছে। আমাদের ৭০-৮০ বিঘার পরিমান ৭-৮টি পুকুরের মাছ জোর করে মেরে নিয়েছে। এখন নাহিদও মামলা করবে বলে জানান।

About Syed Enamul Huq

Leave a Reply