Wednesday , 1 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আচরণ বিধি লঙ্গন করে নৌকার উঠান বৈঠক
--প্রেরিত ছবি

সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আচরণ বিধি লঙ্গন করে নৌকার উঠান বৈঠক

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আচরণবিধি লঙ্গন করে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ সভা চলে। দুপুর ১টা ৫০ মিনিটে সভার প্রধান অতিথি নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু এতে বক্তব্য রাখেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে ও নির্বাচনী প্রচারণার লক্ষ্যে সদর উপজেলা পরিষদের মূল গেইটের বিপরীত পাশে প্যান্ডেল দিয়ে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।
আওয়ামী লীগের সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এ সভায় ৪/৫টি মাইক ব্যবহার করা হয়েছে। অনুমতি না নিয়ে আচরণবিধি লঙ্ঘন করে এ সভা চললেও কোনো ব্যবস্থা নেয়নি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান।
লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, জেলা যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা তাঁতী লীগের সভাপতি দীপঙ্কর চৌধুরী, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউছুফ পাটওয়ারী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া,  পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইসমাইল হোসেন শিপন, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী বাবুসহ লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সকল সহোযোগি সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী।
লক্ষ্মীপুর-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে উঠান বৈঠক করার ঘটনাটি দেখেছি।
আয়োজনের বিষয়টি আগে থেকে জানানো হয়নি। এ জন্য দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মকবুল হোসেনকে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply