Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন এই প্রতিপদ্যকে সামনে রেখে ২৩ জুলাই রোববার সকাল ১০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। সুনামগঞ্জ  জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০২৩ উপলক্ষে “সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা পর্যায়ের সকল বিভাগের অংশগ্রহণে শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক  দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন,  আমরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাহক, সাধারণ  জনগণ ও জনতার প্রয়োজনে আমরা নিয়োজিত আছি।
 আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার সহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি  দপ্তরের প্রধানগণ।
আলোচনা সভা শেষে  বিআরটিএ কর্তৃক ড্রাইভিং লাইসেন্স এবং সুনামগঞ্জ  আঞ্চলিক পাসপোর্ট অফিস কর্তৃক সেবাপ্রত্যাশীদের মধ্যে পাসপোর্ট বিতরণ করা হয় এবং  জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্তৃক প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply