Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সংবাদ সম্মেলন
--প্রেরিত ছবি

গাজীপুরে কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি:
সংবাদ সম্মেলনের ভুল সংশোধনী করতে গাজীপুরে কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি ও বাসন থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো.আব্দুস সোবহান সংবাদ সম্মেলন করেছেন। বুধবার বেলা ১১টার দিকে, গাজীপুর মহানগরীর চৌরাস্তা এলাকার হক মার্কেটের দ্বিতীয় তালায় গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
আয়োজিত সংবাদ সম্মেলনে গাজীপুরে কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি ও বাসন থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো.আব্দুস সোবহান বলেন, গত ১৬/১০/২৩ইং তারিখে সোমবার বিকাল ৩.০০ ঘটিকার সময় আমি একটি সংবাদ সম্মেলন করি । সংবাদ সম্মেলনে বলেছিলাম, ‘থানা পুলিশকে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের ভাগিনা এবং বাবুর্চির নাম ভাঙ্গিয়ে মামলা করেছে এ কথাটি আমার বলা ঠিক হয়নি। তবে, নুরুল হক জামায়াত ইসলামের সক্রীয় সদস্য এবং খারাপ প্রকৃতির লোক। তাদের সহযাগী তৌহিদুল ইসলাম মজিবর, সাইদুর, তারিফ এরা ভূমিদস্যু তাহারা খারাপ প্রকৃতির লোকের সাথে চলাফেরা করে। এই কুচক্রী মহলের কিছু খারাপ লোক দিয়ে পুলিশের মান সম্মান নষ্ট করে দিবে বলে ভয়-ভীতি দেখিয়ে আমাদের নামে মিথ্যা মামলা রুজু করায়। তবে আমাদের ওপর হামলার বিষয়ে জিএমপি’র বাসন থানায় আমাদের মামলা রুজু করা হবে বলে আশ্বাস দিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। প্রকাশিত তথ্যটির জন্য আমি ক্ষমা প্রার্থী।
তিনি আরও বলেন, গত ১৫/১০/২৩ ইং তারিখে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানায় গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের ব্যবসায়ী সদস্য ২০ জনের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর বিভিন্ন লোক মারফত শুনতে পারি যে, ঐ কুচক্রী মহলের লোকজন মামলা দায়েরের ক্ষেত্রে থানা পুলিশের কাছে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের ভাগিনা ও বাবুর্চির নাম ভাঙ্গায় এবং ঐ কুচক্রী মহলের সদস্য সাইদুল, তারিফ মাহমুদ ও তৌহিদুল ইসলাম মুজিবর এরা মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের প্রভাব খাটিয়ে আমাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে বলে এলাকাবাসীর মাঝে প্রচার করে বেড়াচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply