Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে দু’পক্ষের ৬জন আহত
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে দু’পক্ষের ৬জন আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলায় দু’পক্ষের ৬জন আহতের অভিযোগ পাওয়া গেছে।
সোমবার (২৮ আগস্ট) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীন সওদাগর বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজু নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও কামাল নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। অন্যদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আহত সবাই পশ্চিম সৈয়দপুর গ্রামের বাসিন্দা।
অপর আহতরা হলেন- আনোয়ারা বেগম (৬০) মোঃ মনোয়ার হোসেন (২৩)  সালেহা বেগম, রানী বেগম (৪৮),রোকেয়া বেগম।
পুলিশ ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, পশ্চিম সৈয়দপুর গ্রামের মৃত মোহাম্মদ আলী গংদের সঙ্গে একই বাড়ীর আলী আকর গংদের সাথে দীর্ঘদিনে জমি সংক্রান্ত দ্বন্দ্ব চলে আসছে। ওই বিরোধ কৃত জমিতে সম্প্রতি মোহাম্মদ আলীর দুই ছেলে রাজু ও আনোয়ার ঘর করতে গেলে আলী আকবরের ছেলে জামাল হোসেন থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিরোধ কৃত জমিতে ঘরের কাজ করতে গেলে জামালের স্ত্রী কুলসুম বেগম বাধা দেয়। এতে উভয় পক্ষের মাঝে বাক বিতন্ডা সৃষ্টি হয়। পরবর্তীতে কামাল হোসেন ঘটনাস্থলে আসলে একপর্যায়ে উভয় পক্ষের মাঝে মারামারি শুরু হয়। এতে নারী- পুরুষ সহ ৬ জন আহত হয়।
আহত রাজু আহমেদ বলেন, আমার ভাই আনোয়ার ঘর করতে গেলে জামাল গং অন্যায়ভাবে বাধা দেয় এবং আমাদের কে হুমকি ধমকি দেয়। সোমবার কামাল হোসেন ও জামালের নেতৃত্বে তারা সংঘবদ্ধ ভাবে আমাদের উপর মারধর, লোহার রড ও ধারালো অস্ত্রে দিয়ে আঘাত করে। এতে আমার হাত ও পা গুরুতর জখম হয়। এতে আমি, আমার মা আনোয়ারা বেগম আহত হই। খবর পেয়ে আমার ছোট ভাই মনোয়ার হোসেন আসলে তার উপরও হামলা করে তারা। আমি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। আমি এ হামলার সঠিক বিচার চাই।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, দুপুরে ৫ জন হাসপাতালে ভর্তি হয় মারামারির অভিযোগে। দুইজনের অবস্থা আশঙ্কা জনক দেখে প্রাথমিক চিকিৎসার শেষে ঢাকা রেফার করা হয়েছে।
লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিকুর রহমান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।  আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply